reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৭

প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার সময়সূচি প্রকাশ

২০১৭ সালের প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর। মঙ্গলবার প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক (সংস্থাপন) এ এইচ এম গোলাম কিবরিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

তথ্যমতে, আগামী ১৯ নভেম্বর (রোববার) থেকে পরীক্ষা শুরু ২৬ নভেম্বর (রোববার) শেষ হবে। প্রতিদিন সকাল ১১টা থেকে পরীক্ষা শুরু হবে।

পরীক্ষার রুটিন অনুযায়ী, ১৯ নভেম্বর (রোববার) ইংরেজি (প্রাথমিক ও ইবেতেদায়ি), ২০ নভেম্বর (সোমবার) বাংলা (প্রাথমিক ও ইবতেদায়ি), ২১ নভেম্বর (মঙ্গলবার) বাংলাদেশ ও বিশ্বপরিচয় (প্রাথমিক), বাংলাদেশ ও বিশ্বপরিচয় এবং বিজ্ঞান (ইবতেদায়ি)।

২২ নভেম্বর (বুধবার) প্রাথমিক বিজ্ঞান (প্রাথমিক) ও আরবী (ইবতেদায়ি), ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) ধর্ম ও নৈতিক শিক্ষা (প্রাথমিক) এবং কুরআন মাজিদ এবং আকাইদ ও ফিকহ (ইবতেদায়ি), ২৬ নভেম্বর (রোববার) গণিত (প্রাথমিক ও ইবেতেদায়ি) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রাথমিক ও ইবতেদায়ি,পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist