জাবি প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২০

জাবিসাসের সভাপতি আসাদ, সম্পাদক মাহাবুব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দ্য ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসাদুজ্জামান সভাপতি এবং দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. মাহাবুব আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো. খালিদ কুদ্দুস এ ফলাফল ঘোষণা করেন।

ফলাফল ঘোষণার সময় সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ রেজাউল রকিব ও সায়েমা খাতুন, শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা প্রমুখসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহুল এম ইউসুফ, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলানিউজ২৪.কমের আবির আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ দ্য ডেইলি অবজার্ভারের তারেক আজিজ, দপ্তর ও প্রকাশনা সম্পাদক বার্তা২৪.কমের রুদ্র আজাদ।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন দ্য ডেইলি ক্যাম্পাসের মো. বেলাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গনি রাসেল এবং বার্তা বাজারের প্রতিনিধি ইমরান হোসাইন হিমু।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ চলে। এতে ভোটাধিকার প্রয়োগ করেন বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সংগঠনটির ২১ সদস্য।

নির্বাচনে সাধারণ সম্পাদক ও তিনটি কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৭ জন সদস্য। তবে সভাপতি, সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ এবং দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,জাবিসাস,বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close