রাবি প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৯

রাবিসাসের নতুন নেতৃত্বে সুজন ও সাইফ

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নিউ এজ ও ইউএনবির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সুজন আলী এবং সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভি অনলাইন ও বার্তা২৪ ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাইফুল্লাহ সাইফ। শনিবার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির উপদেষ্টা হাসান আদিব।

কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি মঈন উদ্দিন (বাংলানিউজ২৪ ডটকম), শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক বিজয় (কালেরকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক জিএ মিল্টন (আমাদের সময়), কোষাধ্যক্ষ শাহীন আলম (লাস্টনিউজ বিডি), দফতর সম্পাদক রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট ও নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান খান (দৈনিক অধিকার), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান (দৈনিক সোনার দেশ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাপস কুমার সরকার (বিডি জার্নাল৩৬৫), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নুর আলম (দৈনিক সানশাইন), ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন (দৈনিক উপাচার), কার্যনির্বাহী সদস্য সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন) ও তৌসিফ কাইয়ুম (বার্তা বাজার ডটকম)।

এছাড়া কমিটির উপদেষ্টা হয়েছেন বিদায়ী সভাপতি ছালেকীন আহমেদ (বাংলা ট্রিবিউন), বিদায়ী সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন) এবং বিদায় কমিটির সহসভাপতি রাশেদ রিন্টু।

সভায় উপস্থিত ছিলেন—রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আবদুল কাইয়ুম, রাবিসাসের বিদায়ী কমিটির উপদেষ্টা মুস্তাফিজ রনি।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন—রাবি উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান, উপউপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, ছাত্রউপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দফতর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, ঢাবিসাস, জাবিসাস, চবিসাস, ইবিসাস, বেরোবিসাস, জবিসাস, কুবিসাস।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবিসাস,রাজশাহী বিশ্ববিদ্যালয়,সুজন আলী,সাইফুল্লাহ সাইফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close