মদন (নেত্রকোণা)প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২৪

নেত্রকোণার মদন 

ডিলারের ছোটভাইয়ের ঘরে মিলল সরকারি ৪২ বস্তা চাল

ছবি: প্রতিদিনের সংবাদ

নেত্রকোণা মদনে একজনের বসতঘর থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাল জব্দ করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা গ্রামের দুলদুল মুন্সির বসতঘর থেকে এই চাল জব্দ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ টি এম আরিফ।

দুলদুল মুন্সি উপজেলার নায়েকপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচি ডিলার বুলবুল মিয়ার ছোটভাই।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে দুলদুল মুন্সী সরকারি চাল কেনাবেচা করছেন। হতদরিদ্রদের মধ্যে বিতরণ করার চালসহ সরকারের বিভিন্ন খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারির মাধ্যমে কিনে নিজের বসতঘরে মজুদ করে রাখতেন। পরে এই চাল বিভিন্ন খাদ্যগুদাম, চালের ডিলার এবং ব্যবসায়ীর কাছে বিক্রি করতেন।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় উপজেলার নায়েকপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচি ডিলার বুলবুল মিয়ার আপন ছোট ভাই দুলদুল মুন্সির বাড়ি থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ৪২ বস্তা চাল জব্দ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

জানতে চাইলে নায়েকপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. হাদিছ মিয়া জানান, যে যারা কালোবাজারি চাল ব্যবসার সঙ্গে জরিত তাদের বিরুদ্ধে যেন আইগত ব্যবস্থা নেয়, প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।

চাল জব্দের ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ টি এম আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির (ওএমএস) ৪২ বস্তা চাল জব্দ করা হয়। জব্দ চাল মদন খাদ্যগুদামে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোণা,মদন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close