মাভাবিপ্রবি প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৪

মাভাবিপ্রবি টেক্সটাইল ক্লাবের নেতৃত্বে রায়হান-সাজিদ 

ছবি: প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের টেক্সটাইল ক্লাবের যাত্রা শুরু হয়েছে। রবিবার (২৪ মার্চ) ক্লাবটির প্রথম কার্যনির্বাহী কমিটি প্রকাশ করা হয়। এতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আল রায়হান সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী সাজিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজয়ী অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি লিটন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান ইফতি, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হৃদয় হোসাইন, দপ্তর সম্পাদক এস.এম হাসিব, অর্থবিষয়ক সম্পাদক বিথী আফরোজ লিছা, ক্রীড়াবিষয়ক সম্পাদক ইউসুফ চৌধুরী, ইভেন্ট ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মিমতাজুল ইসলাম তামিম, নির্বাহী সদস্য আশিকুর রহমান, মশিউর রহমান, আকতারুল ইসলাম, আলভী রহমান, হৈমন্তী সরকার, সৌরভ পূর্ণকর, রিজওয়ান আহমেদ তৌসিফ, শ্রাবন্তী সরকার রাত্রি, ফেরদাউস, সজীব দেবনাথ, হৃদয় হোসেন ও বাদল।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন বলেন, নবগঠিত টেক্সটাইল ক্লাবের সঙ্গে সংশিষ্ট সবাইকে অভিনন্দন। নবগঠিত টেক্সটাইল ক্লাব বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা এবং সহশিক্ষা-কার্যক্রমকে আরো বেগমান করবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক এ.কে.এম আয়াতুল্লাহ হোসেন আসিফ বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ মানবসম্পদ উন্নয়ন, বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ, ভ্রাতৃত্ববোধের সম্পর্ক উন্নয়ন, সর্বোপরি বিভাগের একাডেমিক এবং সহশিক্ষা কার্যক্রমগুলোকে আরো গতিশীল করার জন্য উক্ত টেক্সটাইল ক্লাব অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি আল রায়হান বলেন, আশা করি, এই টেক্সটাইল-ক্লাবের মাধ্যমে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়ুয়া সব শিক্ষার্থী উপকৃত হবে।

প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম বলেন, টেক্সটাইল ক্লাব উদ্ভাবন ও সহযোগিতার এক অসাধারণ পথ উন্মোচন করবে বলে আমরা বিশ্বাসী। প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় হোসাইন বলেন, মেধা ও পরিশ্রমের মাধ্যমে মাভাবিপ্রবি টেক্সটাইল ক্লাবকে দেশের মধ্যে সুপরিচিত করে তুলতে চাই।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাভাবিপ্রবি,টাঙ্গাইল,বিশ্ববিদ্যালয়,নেতৃত্ব,রায়হান,সাজিদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close