বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৮ মার্চ, ২০২৪

চট্টগ্রামের বাঁশখালী

টিনের ওপর পড়ে আহত আসামি, হামলায় আহত দশ পুলিশ

গ্রেপ্তার আহমদ কবির মানিক ওরফে স্বর্ণ মানিক (৩৫) ।ছবি: সংগৃহীত

চট্টগ্রামের বাঁশখালীতে গ্রেপ্তার অভিযানে গিয়ে আসামির হামলায় দশ পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে পালাতে গিয়ে উঁচু থেকে লাফ দিয়ে টিনের ওপর পরে আহত হয়েছেন আহমদ কবির মানিক ওরফে স্বর্ণ মানিক (৩৫)। হামলা করে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গ্রেপ্তার মানিকের বিরুদ্ধে থানায় ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। তার কাছ থেকে ১ বিদেশী বন্ধুক, ২ দেশিয় এলজি, ৪ রাউন্ড গুলি জব্দ করেছে পুলিশ। এছাড়া পুলিশের ওপর হামলা ও অবৈধ অস্ত্র রাখার অপরাধে আরো দুইটি মামলা রুজু করা হবে তার বিরুদ্ধে।


  • বাঁশখালীর ছনুয়ার ‘স্বর্ণ মানিক’ গ্রেপ্তার
  • ৩টি অস্ত্র ও গুলি জব্দ, দুটি মামলা

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, সোমবার ভোরের দিকে ওয়ারেন্টভুক্ত আসামি স্বর্ণ মানিককে ধরতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ওপর হামলা করে পালাতে গিয়ে একটি উঁচু জায়গা থেকে টিনের ওপর লাফ দেন মানিক। এতে তার যৌনাঙ্গ কেটে আহত হন। পরে পুলিশ তাকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাকে ইউরোলজি ওয়ার্ডে ভর্তি করেন চিকিৎসক।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোফায়েল আহমেদ হামলা ও গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ওয়ারেন্টভুক্ত ডাকাত স্বর্ণ মানিককে গ্রেপ্তার করতে গেলে সে পুলিশকে হামলা করে পালাতে গিয়ে টিনের ওপর লাফ দিলে শরীরের বিভিন্ন জায়গাসহ যৌনাঙ্গ কেটে যায়। মানিককে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,বাঁশখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close