নাটোর প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২৪

সিংড়া বাসস্ট্যান্ড

চাঁদাবাজির সময় ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের সিংড়ায় সড়কে পণ্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজীর সময় ছয়জনকে চাঁদার টাকাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১১ মার্চ) রাত থেকে ভোর পর্যন্ত সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব ৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১২ মার্চ) তাদের বিরুদ্ধে মামলা করে সিংড়া থানায় সোপর্দ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিংড়া পৌর এলাকার সরকারপাড়া মহল্লার আরিফুল ইসলাম (৩০), নিংগুইন উত্তরপাড়া মহল্লার হাফিজ উদ্দিন (৪০), চাঁদপুর মহল্লার মনসুর রহমান (৩৫), মাদারীপুর গ্রামের বকুল খান (৪৭), বাসুয়াপাড়া মহল্লার নজরুল ইসলাম (৪৫) ও মাদারীপুর গ্রামের কুদরত সরদার (৩৫)।

র‌্যাব ৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার জানান, সিংড়ায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করার অভিযোগ পাওয়া যায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে মধ্যরাতে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে চাঁদাবাজির টাকাসহ ছয়জনকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা দীর্ঘদিন ধরেই স্থানীয় রাজনীতিক ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে মামালা করে সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,গ্রেপ্তার,সিংড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close