গাজীপুর  প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২৪

গাজীপুরের বাসন থানা

পুলিশকে সহায়তা করায় কুপিয়ে কব্জি বিচ্ছিন্ন, গ্রেপ্তার ৪

ছবি: প্রতীকি

গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) বাসন থানার পেয়ারাবাগান এলাকায় মাসুদ রানা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১১ মার্চ) দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে মহানগর পুলিশের সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন রংপুরের পীরগঞ্জ থানার বড় রসুল গ্রামের সুমন মিয়া (৩৪), একই থানার মাহামুদপুর গ্রামের সোহেল রানা (২৫), মাদারীপুরের কালকিনী থানার গোপালপুর গ্রামের আসাদ বেপারী ওরফে আসলাম (৩৪) ও গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার চান্দপাড়া (হক মার্কেট) এলাকার মো. ফজলু ওরফে তোতলা ফজলু (৩২)।

এর আগে, ৯ মার্চ ভোরে ৯৯৯ থেকে কলের মাধ্যমে পুলিশ জানতে পারে পেয়ারাবাগান এলাকায় একটি গলিতে এক ব্যক্তিকে মাথা ও পায়ে কোপানো এবং হাত বিচ্ছিন্ন অবস্থায় একটি বাঁশের সঙ্গে বেঁধে রেখেছে। ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনার হামলার শিকার ব্যক্তির ভিকটিমের ভাই রাজিব মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, পরোয়ানাভুক্ত আসামি সুমন মিয়া ও আসলামকে গ্রেপ্তারের জন্য বাসন থানা পুলিশকে সহায়তা করে হামলার শিকার মাসুদ রানা। এ নিয়ে সৃষ্ট শত্রুতার জেরে সোহেলের মাধ্যমে ভিকটিম মাসুদকে পেয়ারাবাগান এলাকায় ডেকে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে বাঁশের সঙ্গে বেঁধে রাখে অভিযুক্তরা। পরে আসামি সুমনের দেওয়া তথ্যে সোমবার রাতে ভোগড়া পেয়ারাবাগান গলির একটি ড্রেন থেকে ঘটনায় ব্যবহৃত দুটি ধারালো দা জব্দ করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close