দিনাজপুর প্রতিনিধি

  ১০ মার্চ, ২০২৪

দিনাজপুর বিএনপির সভাপতি ১১০ দিন পর কারামুক্ত 

ছবি: সংগৃহীত

দিনাজপুরে টানা ১১০ দিন পর কারামুক্ত হলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হেসেন দুলাল। রবিবার (১০ মার্চ) দুপুরের দিকে জেলা কারাগার চত্ত্বর থেকে জেলা বিএনপির কার্যালয় এসে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং বিএনপির চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার অনুরোধ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ (কচি) সিনিয়র সহসভাপতি মোকারম হোসেন, সহসভাপতি মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা, আমিনুল ইসলাম (মুন্না), আনিসুর রহমান (বাদশা), দপ্তর সম্পাদক আখতারুজ্জামান, প্রচার সম্পাদক বাবু চৌধুরিসহ জেলা ছাত্র দলের সভাপতি রেজাউর রহমান (রেজা), যুবদলের সাধারণ সম্পাদক মাসুদসহ অন্য নেতারা।

জানা যায়, ৪ মার্চ (সোমবার) ঢাকার একটি মামলায় জামিন পান জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল। ৬ মার্চ (বুধবার) দিনাজপুর জেলা ও দায়রা জজ মো. জাবিদ হোসেন অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালকে জামিন প্রদান করেন।

এর আগে, ২০২৩ সালের ২৯ অক্টোবর সকালে দলীয় কর্মসূচি পালন শেষে জেল রোডস দলীয় কার্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে দিনাজপুর জেনারেল হাসপাতাল মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর বিকেল ৪টায় দিনাজপুর-দশমাইল মহাসড়কে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনের রাস্তায় যানবাহন ভাঙচুর ও অবরোধের অভিযোগে নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া, ২০২৩ সালের ২৮ অক্টোবর ঢাকার নয়াপল্টনে বিএনপির ডাকা সমাবেশকে কেন্দ্র করে অজানা মামলায় দুলালকে সন্দেহভাজন আসামি করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,মামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close