রাজবাড়ী প্রতিনিধি

  ০৭ মার্চ, ২০২৪

রাজবাড়ীর পাংশা

স্বামীর নির্দেশে স্ত্রীকে হত্যায় অস্ত্রসহ গ্রেপ্তার ৪ 

ছবি: প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীর পাংশায় প্রবাসী স্বামীর নির্দেশে স্ত্রী রোজিনা আক্তার আরজিনাকে (৩০) হত্যার ঘটনায় একটি একনলা বন্দুকসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাংশা উপজেলার নওড়া বনগ্রাম (নতুনপাড়া) গ্রামের তুষার বিশ্বাস (৪২), নিভা গ্রামের হারেজ আলী মন্ডল (৩৮), তুহিন মন্ডল (২০), চৌরাপাড়া গ্রামের হারুন অর রশিদ ওরফে সুজন (২৪)। এদের গত বুধবার রাতে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গত ৮ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে পাংশার পাট্রা ইউনিয়নের বাসিন্দা আরজিনাকে তার বসত বাড়ি থেকে অস্ত্রের মুখে বাড়ির দক্ষিণপাশের এক বাঁশবাগানে নিয়ে গলায় ওড়না পেচিয়ে ও মাথায় আঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় পাংশা মডেল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলার পর বুধবার পাংশা থানা এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত ৪ আসামিকে গ্রেপ্তার করে পুলিম। আসামিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামি হারেজ মন্ডল এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন বলে এই কর্মকর্তা দাবি করেন।

ওসি স্বপন কুমার মজুমদার আরো জানান, গৃহবধু আরজিনার স্বামী মো. লিটন শেখ সৌদি প্রবাসী। তার স্ত্রীর সঙ্গে সাংসারিক ঝামেলার কারণে তারই নির্দেশে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে রোজিনাকে হত্যা করা হয়। এ ব্যাপারে পাংশা মডেল থানায় পৃথক অস্ত্র মামলা করা হয়েছে। আসামিদের বৃহস্পতিবার রাজবাড়ী আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,পাংশা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close