ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

ভোলাহাটে অভিযোগ

প্রাক্তন স্ত্রীকে হত্যার চেষ্টায় বাড়িতে আগুন, মামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বাড়িতে আগুন দিয়ে প্রাক্তন স্ত্রীকে হত্যার চেষ্টায় থানায় মামলা হয়েছে। রবিবার (৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দলদলী ইউনিয়ন পরিষদের উত্তরে ইউনুস আলীর মেয়ে রেনুফা খাতুনের বাড়ি আগুনে পুড়ে যাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় রেনুফা মঙ্গলবার (৫ মার্চ) ভোলাহাট থানায় তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

ভুক্তভোগী রেনুফা খাতুন অভিযোগ করে বলেন, তিনি তার প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে অন্য একজনের সঙ্গে বিয়ে করে সংসার করছিলেন। এ খবর পেয়ে এমদাদুল (প্রাক্তন স্বামী) ও তার বন্ধুরা রবিবার রাত সাড়ে ১০ টার দিকে তার ঘরের দরজায় তালামেরে আগুল লাগিয়ে পালিয়ে যায়। এক ঘরে আমি ও অন্য ঘরে আমার মা, ছেলে-মেয়ে শুয়ে ছিল। আগুন দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে তালা ভেঙে তাদের উদ্ধার করে। তিনি এ ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানান।

প্রতিবেশি শেখা খাতুন বলেন, ‘চিৎকার শুনে বাড়ি থেকে বের হয়ে দেখি রেনুফার বাড়িতে আগুন জ্বলছে। পরে দরজা ভেঙে তাদের বের করি।’

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, এ ঘটনায় ভোলাহাট থানায় এজাহার হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,ভোলাহাট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close