টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২৪

গাজীপুরের টঙ্গী

ছাদ থেকে ধাক্কায় চালকের মৃত্যু, দারোয়ান গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

টঙ্গীতে ঝগড়া-বিবাদের জেরে ভবনের তৃতীয় তলা থেকে এক চালককে ধাক্কা দিয়ে হত্যার ঘটনায় আসামি দারোয়ান নিখিল চন্দ্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ মার্চ) রাতের দিকে চট্টগ্রামের বাঁশখালীর পুকুরিয়া চা বাগান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে টঙ্গী পূর্ব থানায় নেওয়া হয়। মঙ্গলবার (৫ মার্চ) বেলা ১১টায় টঙ্গী পূর্ব থানা-পুলিশ এই তথ্য নিশ্চিত করেন।

নিহত চালকের নাম রানা গিলবার্ট ক্রুশ (৩৭) টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকার রাখাল গিলবার্ট ক্রশের ছেলে। তিনি স্থানীয় সেবাষ্টিন পিউরিফিকেশন নামে এক ব্যক্তির গাড়ি চালক ছিলেন।

অভিযুক্ত নিখিল চন্দ্র (২৮) একই মালিকের বাসার দারোয়ান এবং মৌলভীবাজার জেলার কুলাউরা থানার কালিটি ইটি (চা বাগান) গ্রামের বাসিন্দা।

জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টায় টঙ্গীর ঝিনু মার্কেট এলাকায় একটি বহুতল ভবনের দারোয়ান নিখিল একই ভবন মালিকের গাড়ি চালক রানাকে ওই ভবনের বেষ্টনীবিহীন তৃতীয় তলার ছাদ থেকে ফেলে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় পর দিন উত্তরার এভারকেয়ার হাসপাতালে রানা মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী আশা মুহুরী (৩২) বাদী হয়ে নিখিল চন্দ্রকে একমাত্র আসামি করে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াসিন আরাফাত বলেন, আসামি হত্যা করার কথা স্বীকার করেছে। তাই জবানবন্দি দিতে আসামিকে আদালতে নেওয়া হচ্ছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,টঙ্গী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close