চৌগাছা (যশোর) প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২৪

পারিবারিক দ্বন্দ্বের জের

চৌগাছায় মারধরে যুবকের মৃত্যু বাবা-মা ও ছোটভাই গ্রেপ্তার

ছবি: প্রতীকি

যশোরের চৌগাছায় পারিবারিক দ্বন্দ্বে মারধরে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে তার ছোটভাই, মা ও বাবার বিরুদ্ধে । সোমবার (৪ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড় খানপুর ঢাকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছোটভাই ইসরাফিল হোসেন ওরফে মনি (১৭), বাবা আয়তাল হক (৫০) এবং মা সালেহা বেগমকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। নিহতের নাম, রেজাউল ইসলাম ওরফে সাইমন (২৩)। তারা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড় খানপুর ঢাকাপাড়া গ্রামের বাসিন্দা।

থানাপুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, গত সোমবার সকাল ৭টার দিকে নিজ বাড়িতে মারধরের ঘটনা ঘটে। এ দিন বিকেলে পাশ্ববর্তী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হলে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সুমি খাতুন জানান, লাকড়ি ঘরে তোলা নিয়ে তিনি ও তার শাশুড়ি সালেহা বেগমের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে একপর্যায়ে রেজাউলকে তার ছোটভাই ইসরাফিল, মা সালেহা ও বাবা আয়তাল হক লাঠি দিয়ে মারধর করে। পরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী এ বিষয়ে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত নিহতের ছোটভাই ইসরাফিল, বাবা আয়তাল হক ও মা সালেহা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,চৌগাছা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close