নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

নবীগঞ্জে সহপাঠিদের চুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু 

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের নবীগঞ্জে ছুরিকাঘাতে রাইসুল হক তাহসিন (১৯) নামে কলেজ ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে তার সহপাঠিদের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

তাহসিন নবীগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ও বানিয়াচং উপজেলার কালাইনজুড়া গ্রামের বাসিন্দা এবং নবীগঞ্জ শহরের শেরপুর রোডের রাজন ওয়ার্কশপের সত্ত্বাধিকারী রাজন মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে পূর্ব বিরোধের জেরে তাহসিনের ওপর হামলা চালায় তারই সহপাঠি মান্না, জুয়েল, শাফি, অলি, রিহাত, লিমনসহ ৭/৮ জন। একপর্যায়ে তাহসিনকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাহসিনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থার বেগিতক দেখে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে অ্যাম্বুলেন্সযোগে যাওয়ার পথিমধ্যে তাহসিন মারা যায়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত ৫ থেকে ৭ জনের নাম সনাক্ত করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হবিগঞ্জ,নবীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close