শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

শরণখোলায় ছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

ছবি: প্রতীকি

বাগেরহাটের শরণখোলায় ১৪ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জসিম মল্লিক (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার জানায়, মাদরাসার ৭ম শ্রেনির ওই ছাত্রীর মা-বাবা জীবিকার তাগিদে ভারতে অবস্থান করেন। এদিকে গ্রামে তার মামার তত্ববধায়নে থাকে সে মেয়ে। শুক্রবার রাত ৯টার দিকে দশম শ্রেণির ছাত্র মুসা হাওলাদার ওই ছাত্রীকে ডেকে বাড়ির বাইরে ডেকে আনে। ওই সময়ে গাছের নিচে দাড়িয়ে দুজনে কথা বলার সময় উত্তর তাফালবাড়ী গ্রামের মৌরশী এলাকার ইজিবাইক চালক জসিম দুজনকে দেখে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে যুবকটি পালিয়ে গেলে জসিম ওই ছাত্রীর পাশ^বর্তী একটি স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে জসিম পালিয়ে যায়। গতকাল শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে জসিমকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী ছাত্রী জানায়, ঘটনার বিষয়টি কাউকে না জানাতে হুমকি দিয়েছে ওই জসিম মল্লিক। যখনই ডাক দেওয়া হবে তখন তার ডাকে সাড়া দিতে হবে তা না হলে ভবিষ্যতে দেখে নেওয়ার হুমকি দিয়েছে জসিম।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাধে শ্যাম সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে এক যুবককে আটক করা হয়েছে। ভূক্তোভোগীকে অধিকতর জিজ্ঞাসাবাদ ও আলামত সংগ্রহের জন্য থানা হেফাজতে আনা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাটের শরণখোলা,ধর্ষণের অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close