মৌলভীবাজার প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২৪

কুলাউড়ায় চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

কুলাউড়া উপজেলার ভাটেরায় অটোরিকশাচালক হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) মানববন্ধন করে বিভিন্ন সংগঠন। ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার অটোরিকশাচালক লিল মিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সভা করেছে একাধিক মালিক সমিতি। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন বাজারে অন্তত দুই ঘণ্টার এই কার্যক্রম পালন করে তারা। এতে জেলা অটোরিকশা টেম্পু, মিশুক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, এবং ভাটেরা সিএনজি শ্রমিক ইউনিয়ন, মালিক সমিতি, বণিক সমিতি ও এলাকাবাসী যৌথভাবে এর আয়োজন করে।

এর আগে চলতি বছরের ২০ জানুয়ারি রাতে সিএনজিচালিত অটোরিকশাচালক লিল মিয়া খুন হন। এর প্রতিবাদে ভাটেরা মালিক সমিতির সভাপতি মো. তারা মিয়ার সভাপতিত্বে সমাবেশের সঞ্চালনা করেন সাংবাদিক শেখ সাইফুল ইসলাম সিদ্দিকী ও হাবিবুর রহমান মজুমদার।

সমাবেশে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, ইউপি সদস্য মো. মজিদ মিয়া, বিশিষ্ট কমিউনিটি নেতা শেখ সাইফুল আলম সিদ্দিকী, ভাটেরা স্টেশন বাজার বণিক সমিতির সভাপতি মো. আকমল হোসেন তালুকদার, ভাটেরা মালিক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ হৃদয় আহমদ সদর, বরমচাল শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আং সালাম, যুবলীগ নেতা এস এম জাকির হোসেন, সাবেক ছাত্র নেতা তোফায়েল আহমেদ চৌধুরী স্বপন।

আরো বক্তব্য দেন তালামীয নেতা শাকিল সিদ্দিকী, ভাটেরা ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার এম এ সামাদ আযাদ, ভাটেরা শ্রমিক ইউনিয়নের সভাপতি জুয়েল আহমদ, সম্পাদক জুবায়ের সিদ্দিকী জাকির। শ্রমিকদের পক্ষে বক্তব্য দেন মাসুদ আহমেদ, লাল গোলাপ তরুণ সংঘের সভাপতি দুলাল আহমদ তালুকদার, ফরহাদ চৌধুরী, জিল¬ুর রহমান সিদ্দিকী নিজামসহ অন্যরা।

এদিকে প্রতিবাদ কর্মসূচিকে সমর্থন জানিয়ে মিছিল নিয়ে মানববন্ধনে অংশ নেয় ইসলামনগরের লাল গোলাপ তরুণ সংঘ, ভাটেরা স্টেশন বাজার বণিক সমিতিসহ অন্যরা।

এদিকে বৃহস্পতিবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত সব ধরণের যানবাহন বন্ধ করে কর্মবিরতি পালন করে জেলার কুলাউড়া উপজেলার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ননের শাখার অধীন ভাটেরা গ্রুপ কমিটি, ভাটেরা অটোরিকশা মালিক ও শ্রমিক কমিটি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কুলাউড়া,মানববন্ধন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close