রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০২৪

রাণীশংকৈলে ইউপি চেয়ারম্যান কারাগারে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান মতি।ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল গ্রাম্য আদালতের এক বিচারককে বিচারের জন্য আটক করেছে আরেক বিচারক। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।

আটক করা বিচারক হলেন, ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান মতি। গুরতর জখম, হাড়ভাঙ্গা, হত্যারচেষ্টা চুরি বলপূর্বক সম্পত্তি দখল, ভয়ভীতি প্রর্দশন ও হুকুম দানের মামলায় জামিন নিতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার এর আদালতে উপস্থিত হয়ে আইনজীবির মাধ্যমে জামিন প্রার্থনা করলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, গত ১৫ জানুয়ারি ইউপি চেয়ারম্যান মতিউর রহমানকে প্রধান বিবাদী করে মোট সাতজনের নাম উল্লেখ্য করে পীরগঞ্জ থানায় মামলা করেন রাণীশংকৈল উপজেলার গোগর মাঝাটোলা গ্রামের মাসুদ রানা। পরে গ্রাম্য আদালতের বিচারক ইউপি চেয়ারম্যান মতিউর রহমানের আইনজীবি আনোয়ার হোসেন জামিনের জন্য আবেদন করলে জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন মোবাইল ফোনে বলেন, চেয়ারম্যান মতিউর রহমান মতির বিরুদ্ধে পরোয়ানা জারি ছিল। আইন সবার জন্য সমান।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও,রাণীশংকৈল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close