সিংগাইর (মানিকগঞ্জ)প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

সিংগাইরে নারী খুন, ছেলেসহ গ্রেপ্তার ৩

ছবি: প্রতীকি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় জামির্ত্তা ইউনিয়নের কাঞ্চননগর গ্রামে সাফিয়া আক্তার লক্ষী (৫৬) খুনের ঘটনায় ছেলে রতন (৩৬), প্রতিবেশী বিল্লাল মোল্লা (৬০) ও সাইয়েদ মোল্লাকে (৫৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, খুন হওয়া ওই নারীর ছোট ছেলে তরিকুল ইসলাম সোনাই বাদী হয়ে সোমবার (২৯ জানুয়ারি) রাতে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন।

তরিকুল অভিযোগ করে বলেন, ‘জমি নিয়ে বিরোধের জেরে পাশের বাড়ির আছর উদ্দিন মোল্লার ছেলে সাঈদ মোল্লা ও বিল্লাল মোল্লা তার মাকে খুন করেছে।’

স্থানীয় ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, সাফিয়ার বড় ছেলে রতন মানসিক ভারসাম্যহীন। মাঝে-মধ্যেই মায়ের সঙ্গে তার ঝগড়া হত। মা ও ছেলের ঝগড়ায় একপর্যায়ে এমন ঘটনা ঘটতে পারে। এ ছাড়া রতনের ডান হাত ও পায়ের একাধিকস্থানে ফুলা দেখা গেছে। মরদেহ উদ্ধারকালেও সে পলাতক ছিল। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রতন তার মাকে হত্যা করে বলে তাদের দাবি।

এর আগে, রবিবার (২৮ জানুয়ারি) নিজ শয়নকক্ষে সাফিয়া আক্তার লক্ষী খুন হন। সাফিয়া আক্তার ওই গ্রামের মৃত দরবেশ মোল্লার স্ত্রী ও তিন সন্তানের জননী।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,সিংগাইর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close