নরসিংদী প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

পলাশে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর, আহত ১০

ছবি: প্রতিদিনের সংবাদ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের নরসিংদীর পলাশ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেনের নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাতে গজারিয়া ইউনিয়নের আমতলা বাজারে নির্বাচনী ক্যাম্পে এই হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীরা ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করে পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

এ সময় বাধা দিতে গিয়ে হামলায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেনের অন্তত ১০ জন সমর্থক-কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা পুলিশ। হামলায় আহতরা হলেন- হাবিবুর, লিমন, রাসেল, আরিফ ও কবির মিয়াসহ দশজন। তাদের পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানা যায়। তবে এ ঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দেওয়া হয়নি বলে দাবি পুলিশের।

জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেন জানান, শনিবার রাত ৯টার দিকে গজারিয়া ইউনিয়নের আমতলা এলাকায় তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী শরীফুল হকের সমর্থকরা মিছিল নিয়ে যাওয়ার সময় বাজারে কাপ পিরিচ মার্কার নির্বাচনী ক্যাম্পে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করে নির্বাচনি পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, চেয়ারম্যান প্রার্থীদের দুপক্ষের সমর্থক-কর্মীদের মধ্যে হাতাহাতি হওয়ার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,পলাশ,নির্বাচন,হামলা,সংঘর্ষ,ভাঙচুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close