মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৪

লালমাইয়ে অধ্যক্ষের স্মরণে লালমাইয়ে দোয়া মাহফিল

ফয়েজগঞ্জ ইসলামিয়া আলিম মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মরহুম মাওলানা আব্দুল করিম এর স্মরণ সভায় উপস্থিত অতিথিরা। ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লা জেলার লালমাই উপজেলার ফয়েজগঞ্জ ইসলামিয়া আলিম মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মরহুম মাওলানা আব্দুল করিম এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) ফয়েজগঞ্জ আলিম মাদরাসা প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

মাদরাসার প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা মো. আবদুল কাইয়ুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মাদরাসার প্রাক্তন সহকারী অধ্যাপক মাওলানা মো. আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহিব উল¬াহ, গুনবতি ডিগ্রি কলেজের প্রাক্তন সহকারী অধ্যাপক মো. আবুল খায়ের প্রমুখ।

মুদাফরগঞ্জ স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মাওলানা আবদুল কাহহার ও শাহতলী কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মো. কামাল উদ্দিন এর যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য দেন মরহুম মাওলানা আবদুল করিম সাহেবের ছেলে মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ফাযিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. হুজ্জাতুল ইসলামসহ অন্যরা। স্মরণ সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. আমির হোসেন।

সভায় বক্তারা বলেন, তিনি ছিলেন হাজারো আলেমের ওস্তাদ, একজন সৎ ও উদার মনের মানুষ। যতদিন এই মাদরাসায় দায়িত্ব পালন করেছেন তার ওপর অর্পিত দায়িত্ব তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছেন। পরিশেষে বলা যায় তিনি একজন ভালো মানুষ ছিলেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,মনোহরগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close