ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২৪

ভৈরবে ছোট ভাইয়ের চাচা শ্বশুরের মারধরে বড় ভাইয়ের মৃত্যু 

ছবি: প্রতীকি

কিশোরগঞ্জের ভৈরবে জমি নিয়ে বিরোধে লিলু মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে মারধরে হত্যার অভিযোগ উঠেছে তারই ছোট ভাই স্বপন মিয়া ও তার শ্বশুরের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

লিলু মিয়া গজারিয়া ইউনিয়নের নামাপাড়া মুন্সিবাড়ীর মৃত নুরুল হকের ছেলে।

জানা যায়, উপজেলার গজারিয়া ইউনিয়নের নামাপাড়া গ্রামের লিলু মিয়ার ছোট ভাই স্বপন মিয়া ঘর তুলতে গিয়ে বড় ভাইয়ের কাছে এক ফুট জায়গা দাবি করে। বড় ভাই জায়গা দিতে রাজি না হওয়ায় এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের চাচা শ্বশুর ইদ্রিছ মিয়া লাঠি দিয়ে লিলুকে মারধর করে। পরে অচেতন অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে নজরুল ইসলাম বলেন, ‘সকালে স্বপন ও তার শ্বশুর ইদ্রিছ লোকজন নিয়ে আমাদের বাড়িতে এসে এক হাত জায়গা দাবি করলে বাবা আপত্ত্বি জানান। পরে ইদ্রিছ লাঠি দিয়ে বাবাকে মারধর করলে তিনি অচেতন হয়ে যায়। আহত অবস্থায় বাবাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ভৈরব সার্কেল সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন খাঁন বলেন, ঘটনার ৭ ঘন্টা পর অভিযুক্ত স্বপন ও তার চাচা শ্বশুর ইদ্রিছকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,ভৈরব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close