ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২৪

ফকিরহাটে যুবকের মরদেহ উদ্ধার

মো. রাসেল মিয়া (২৫) । ছবি: সংগৃহীত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কামটা এলাকা থেকে মো. রাসেল মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার (১৮ জনুয়ারি) সকালে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাসেল মিয়া ফকিরহাট উপজেলার কামটা গ্রামের মো. জাফর মিয়ার ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার জানান, রাসেল মিয়া বুধবার সন্ধ্যায় তার বড় ভাই মনজুরুল মিয়ার কাছে বিদেশ যাওয়ার জন্য ১৭ লাখ টাকা চান। এই টাকা না পেয়ে কামটায় ইটভাটার সামনে বিষ পান করে। এ সময় ঘটনাটি এলাকার জনৈক এক ব্যক্তি দেখে ওই যুবকের পরিবারকে খবর দেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে মারা যান।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবাারের কাছে হস্তান্তর করা হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,ফকিরহাট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close