reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০২৪

কুষ্টিয়ার ৩টি আসনে নৌকার পরাজয়

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার চারটি সংসদীয় আসনের মধ্যে তিনটি আসনে ভরাডুবি হয়েছে নৌকার। এরমধ্যে একটি আসনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বিজয়ী হলেও রয়েছে ভোট কারচুপির অভিযোগ।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে বিজয়ী হয়েছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল হক চৌধুরী। তিনি পেয়েছেন ৮৬ হাজার ৫৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের আরেক স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা পটল পেয়েছেন ৫১ হাজার ৫৬৭ ভোট।

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে বিজয়ী হয়েছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিন। তিনি পেয়েছেন ৯৮ হাজার ৮৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান এমপি জাসদ সভাপতি হাসানুল হক ইনু নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৭৯ হাজার ৭৯ হাজার ৭৩৫ ভোট।

কুষ্টিয়া-৩ (সদর) আসনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের বর্তমান এমপি মাহাবুবউল আলম হানিফ। তিনি পেয়েছেন এক লাখ ২৮ হাজার ৫৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তণু পেয়েছেন ৪৩ হাজার ৭২৬ ভোট।

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে বিজয়ী হয়েছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ। তিনি পেয়েছেন ৯৮ হাজার ৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান এমপি সেলিম আলতাফ জর্জ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৮০ হাজার ১১১ ভোট।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরাজয়,নৌকা,কুষ্টিয়ার ৩ আসন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close