reporterঅনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি, ২০২৪

বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সালে যাত্রা শুরুর পর হতে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে প্রতিবছর সিজিএফডব্লিউএ কর্তৃক বাংলাদেশ কোস্টগার্ডের বিভিন্ন জোন ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়ে থাকে।

প্রতিবছরের ন্যায় গতকাল মঙ্গলবার বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্থ মোংলা এনেক্স সংলগ্ন এলাকায় বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুসলিমা চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়, গরিব, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণসামগ্রী বিতরণ করেন। এসময় কোস্টগার্ড পশ্চিম জোনের পরিবার কল্যাণ সংঘের চেয়ারম্যানসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের আওতাধীন উপকূলীয় এলাকার কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের এরূপ জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা,বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close