আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ৩১ মে, ২০২৩

আড়াইহাজারে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ছবি- সংগৃহীত

আড়াইহাজারে নিজের বাড়ীর ভাড়াটিয়া মহিলার সাথে পরকীয়ার জেরে এবং ওই নারীকে বিয়ে করতে না দেয়ায় স্ত্রী নাজমা আক্তার (৩৫) কে বালিশ চাপা দিয়ে হত্যা করে স্বামী আমির হোসেন সহ পরিবারের সাবই পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ৩০শে মে মঙ্গলবার সকাল ৯টা ৩০ মিনিটে উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা মধ্যপাড়া গ্রামে। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। নিহত নাজমা আক্তার দুপ্তারা গ্রামের মধ্যপাড়া এলাকার মো. ছিদ্দিক মিয়ার মেয়ে।

নিহতের ভাই রোহান নবী জানান, পশ্চিমপাড়া এলাকার মোতালিবের ছেলে আমিরহোসেনের সঙ্গে আমার বোন নাজমার ২০১০ সালে বিয়ে হয়। তাদের ৩টি সন্তান রয়েছে। আমির হোসেন মালয়েশিয়া প্রবাস থেকে ৪ মাস আগে দেশে এসে তারই বাড়ীর এক মহিলা ভাড়াটিয়ার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। ঘটনা জানাজানি হলে আমার বোন তাতে বাঁধা দেয়। এ নিয়ে প্রায় সময় তাদের মধ্যে কলহ হতো। মঙ্গলবার সকাল ৯ টা ৩০ এর দিকে আমির হোসেন ওই ভাড়াটিয়া মহিলাকে বিয়ে করবে বলে আমার বোনকে জানায়। তখন আমার বোন তাতে রাজী না হলে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় আমির হোসেন আমার বোনকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরে ফেলে রেখে তার পরিবার পরিজন নিয়ে পালিয়ে যায়। আমরা লোক মারফত সংবাদ পেয়ে আমার বোনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা পুলিশে সংবাদ দেই।

আড়াইহাজার থানার ওসি ( তদন্ত) সাইফুল ইসলাম সোহাগ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আড়াইহাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close