ঝিনাইদহ প্রতিনিধি

  ০২ এপ্রিল, ২০২৩

হরিণাকুণ্ডুতে বিরোধের জেরে হত্যা

হামলায় নিহতের জেরে প্রতিপক্ষের বাড়িতে আগুন

প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে স্থানীয় বিরোধের জেরে রবিউল ইসলাম (৫০) নামের একজন কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের গেটে তার ওপর হামলা করা হয়।

এ ঘটনার জেরে প্রতিপক্ষ পলাশ মিয়ার বাড়ির খড়ের গাদায় আগুনে দেওয়া হয়েছে বলে জানা গেছে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েনসহ জড়িতদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে সব ঘটনায় গতকাল শনিবার বিকেল ৫টা পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানা গেছে।

রবিউল ইসলাম হরিণাকুণ্ডু পৌরসভার জোড়াপুকুরিয়া গ্রামের মিনহাজ উদ্দীনের ছেলে। একই গ্রামের পলাশ মিয়াসহ (২৮) আজ্ঞাতনামা কয়েকজন এই হামলা চালান বলে জানিয়েছেন ঘটনার প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর তারা গা-ঢাকা দিয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে আসরের নামাজ পড়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই পলাশ মিয়াসহ (২৮) আজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি রবিউল ইসলামের ওপর হামলা চালায়। তাদের হাতে থাকা ধারালো দা দিয়ে

রবিউলের পিঠে ও মাথায় কোপান। এতে তার মাথাসহ পিঠের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। এ সময় তার চিৎকারে

স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয়রা রবিউলকে উদ্ধার করে প্রথমে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অবস্থা সংকটাপন্ন হওয়ায় ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান লিটন জানান, রবিউলের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তা ছাড়া, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হরিণাকুণ্ডু,বিরোধ,আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close