পটুয়াখালী প্রতিনিধি :

  ১৭ মার্চ, ২০২৩

পটুয়াখালীতে ইউপি নির্বাচনে বিজয়ী যারা

ছবি : সংগৃহীত।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় ১৭তম ধাপে (৫ ইউপি) ধানখালী, চম্পাপুর, বালিয়াতলী, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নে নির্বাচনে ভোটাভুটি হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোটে আওয়ামী লীগের নৌকা প্রতীকের দুইজন, ইসলামী আন্দোলনের দুইজন ও স্বতন্ত্র একজন জয় পেয়েছেন।

বেসরকারিভাবে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, ৮নং ধানখালী থেকে নৌকার প্রার্থী শাহজাদা পারভেজ টিনু মৃধা, ১০নং বালিয়াতলীতে নৌকার প্রার্থী বি এম হুমায়ূন। ডালবুগঞ্জে হাতপাখার প্রার্থী হেদায়েতুল্লাহ জিহাদি। মিঠাগঞ্জে হাতপাখার প্রার্থী মেজবা উদ্দিন খান দুলাল ও চম্পাপুরে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা মো. মাহবুব আলম (বাবুল মাস্টার)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) পাঁচ ইউনিয়নে সকাল থেকেই ভোট শুরু হয়ে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত গ্রহণ করা হয়েছে। ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী, সাধারণ সদস্য পদে ১৪৬ জন প্রার্থী ও সংরক্ষিত নারী সদস্য পদে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভোটাররা জানান, সকাল থেকে সুন্দর পরিবেশে বাঁধা বিঘ্ণ ছাড়াই ভোটকেন্দ্রে এসেছেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ বলেন, অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষে ৪৫টি ওয়ার্ডের ৪৫টি ভোটকেন্দ্রে আটজন ম্যাজিস্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ছয়জন পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া মাঠে র‌্যাব, বিজিবি ও পুলিশের মোবাইল টিম মোতায়েন ছিল।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজয়ী,ইউপি নির্বাচন,পটুয়াখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close