ডোমার (নীলফামারী) প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

ডোমারে রেনু হত্যার বিচার দাবি

ছবি : প্রতিদিনের সংবাদ

নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটিতে রেনু হত্যাকারীর গ্রেপ্তার দাবিতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন করেছেন পরিবারের সদস্যরা। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে চিলাহাটি সরকারি কলেজের সামনে এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে রেনুর বাবা খয়রুল ইসলাম বলেন, আমার মেয়ে হত্যার দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারীকে গ্রেপ্তার করতে পারেনি। আমি গরিব মানুষ বলে পুলিশ এ হত্যা মামলাটিকে গুরুত্ব দিচ্ছে না। আমি প্রশাসনের কাছে একাধিকবার গিয়েও কোনো ফল পাইনি। আগামী সাত দিনের মধ্যে হত্যাকারীকে গ্রেপ্তার করতে না পারলে আমি পরিবারের লোকজন নিয়ে চিলাহাটি কলেজের সামনে আমরণ অনসনে বসবো।

রেনুর মেয়ে ছামিয়া আক্তার মাইশা বলেন, আমার মায়ের হত্যাকারী আমার বাবা গোলাম মোস্তফা বুলু। পুলিশ তাকে খুঁজে না পেলে আমার দাদি ও ফুফুকে গ্রেপ্তার করলে বাবাকে পাওয়া যাবে।

রেনুর ছোট বোন খাতিজা আক্তার মনি বলেন, রেনু হত্যার দেড় মাস পার হয়ে গেলেও এখনো পুলিশ রেনু হত্যাকারী আমার দুলাভাইকে কেন ধরতে ধরছে না। আমরা পুলিশ প্রশাসনের কাছে আকুল আবেদন অনতি বিলম্বি হত্যাকারীকে গ্রেপ্তার করে ফাঁসির আওতায় আনার জোর দাবি জানাছি।

২৭ ডিসেম্বর রাতে ভোগডাবুড়ী ইউনিয়নের কারেঙ্গাতলী গ্রামে স্বামী গোলাম মোস্তফা বুলু স্ত্রী রেনুকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে রেনুর বাবা খয়রুল ইসলাম বাদী হয়ে ২৮ ডিসেম্বর ডোমার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,ডোমার,রেনু হত্যা,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close