মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :

  ৩১ জানুয়ারি, ২০২৩

মহম্মদপুরে এলজিইডি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ছবি : প্রতিদিনের সংবাদ।

এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক জনাব মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবিতে সোমবার (৩০ জানুয়ারি) সারা দেশের মতো মাগুরার মহম্মদপুরেও এলজিইডির উপজেলা প্রকৌশলী ছাদ্দাম হোসাইনসহ অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন করেছে।

মানববন্ধনে মহম্মদপুর এলজিইডির প্রকৌশলী ছাদ্দাম হোসাইন বলেন, রবিবার বিকালে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারী দায়িত্ব পালন অবস্থায় নিজ কক্ষে প্রায় ২০-২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা এবং শারীরিকভাবে লাঞ্চিত করেন।

মানববন্ধনে কয়েকটি দাবি তুলে ধরে তিনি বলেন,

১. সম্পূর্ণ বেআইনীভাবে নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে শারীরিকভভাবে লাঞ্চনা করায় দোষী সবাইকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে এবং জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিলসহ আজীবন কালো তালিকাভুক্ত করতে হবে৷

২. সারা দেশে ঘটে যাওয়া বিগত দিনে এলজিইডির প্রকৌশলীদের ওপর হামলার ঘটনার বিচার নিশ্চিত করতে হবে।

৩. এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘ্ন রাখতে এলজিইডির মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান করতে হবে ।

৪. নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা প্রদান করতে হবে।

উল্লেখ যে, সারা দেশের এলজিইডির প্রকৌশলীদের এই মানববন্ধনে প্রকৌশলীদের জাতীয় পেশাজীবী প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) একাত্মতা প্রকাশ করেছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহম্মদপুর,এলজিইডি কর্মকর্তা-কর্মচারী,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close