মণিরামপুর (যশোর) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৩

ব্যবসায়ী নিখোঁজ, উৎকণ্ঠায় পরিবার

প্রতীকী ছবি

যশোরের মণিরামপুর পৌর শহরের গার্মেন্ট ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন (৪২) নিখোঁজ রয়েছেন। এ নিয়ে উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন কাটছে তার পরিবারের।

এ ঘটনায় নিখোঁজের স্ত্রীর খাদিজা খাতুন থানায় সাধারণ ডায়েরি করেছেন। মোজাফ্ফর হোসেন উপজেলার কামালপুর গ্রামের মৃত জয়নাল মোড়লের ছেলে। তার মণিরামপুর বাজারে গার্মেন্টপট্টিতে উর্মি গার্মেন্ট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, ২৫ জানুয়ারি রাত ৯টার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করেন মোজাফ্ফর। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। এখন মোজাফ্ফর নিখোঁজ নাকি অপহরণের শিকার তাও নিশ্চিত করতে পারেনি কেউ। এ ঘটনায় ২৬ জানুয়ারি মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী। পরিবার থেকে বলা হয়েছে, বাজারে ব্যবসাপ্রতিষ্ঠান ছাড়া পারিবারিকভাবে কারো সঙ্গে বিরোধ নেই তার। বাজারের দোকান ঘরটা নিয়ে দীর্ঘদিন প্রভাবশালী এক ব্যবসায়ীর সঙ্গে বিরোধ চলে আসছে।

মণিরামপুর বস্ত্র বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম বলেন, নিখোঁজ মোজাফ্ফরের সন্ধান এখনো মেলেনি। দ্রুত সমিতির পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হবে।

জানা গেছে, গার্মেন্টস ব্যবসায়ীদের মধ্যে নিখোঁজ মোজাফ্ফর হোসেন, ইয়ারুল ইসলাম (মাবিয়া গার্মেন্ট) ও জাফর গার্মেন্টের স্বত্বাধিকারী জাফরদের সঙ্গে বিরোধ চলছে একটি মহলের। যে বিষয়টি নিয়ে ব্যবসায়ী মহলে অনেকেই আতঙ্কে রয়েছেন।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান বলেন, ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন তার স্ত্রী। বিষয়টি থানা পুলিশ ছাড়াও পিবিআই ও ডিবি পুলিশ তাকে উদ্ধারের জোর চেষ্টা চালাচ্ছেন।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উৎকণ্ঠা,ব্যবসায়ী,নিখোঁজ,মণিরামপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close