ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি :

  ২৮ জানুয়ারি, ২০২৩

ধনবাড়ীতে প্রেমের জেরে দুই পক্ষের সংঘর্ষ

ছবি : প্রতিদিনের সংবাদ।

টাঙ্গাইলের ধনবাড়ীতে মেয়ের প্রেমের সম্পর্কের জেরে ওয়াজ করুনী (২৫) নামের এক ভাতিজাকে দা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে চাচার বিরুদ্ধে। গুরুতর আহত ওয়াজ করুনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় ধোপাখালী ইউনিয়নের মঠবাড়ী (ডিলারপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। ওয়াজ করুনী ওই গ্রামের মো. আফজাল হেসেনের ছেলে। অভিযুক্ত চাচা হুমায়ূন কবীর (৩৫) মৃত আনোয়র হোসেনের ছেলে।

ওয়াজ করুনীর পরিবারের স্বজনেরা অভিযোগ করে বলেন, হুমায়ূন কবিরের সপ্তম শ্রেণি স্কুল পড়ুয়া মেয়ে ওয়াজ করুনীর ছোট ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা চালায়। বারবার ব্যার্থ হলে মেয়েটি তার বন্ধুদের কাছে সমালোচনা শুরু করে ওয়াজ করুনীর ভাই সম্পর্কে। পারিবারিকভাবে জানাজানি হলে দুই পরিবারের বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে শনিবার ওয়াজ করুনীকে রামদা দিয়ে মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা করে হুমায়ূন।

ওয়াজ করুনীর বাবা আফজাল হেসেন বলেন, আমার ছেলে এবং হুমায়ূনের মেয়ে একই স্কুলের শিক্ষার্থী। হুমায়ূনের মেয়ে আমার ছেলে আসাদুলকে মোবাইলে বারবার বিরক্ত করে। বিষয়টি আমি জেনে ছেলেকে শ্বাসন করি। পরিবারিক জেরে এর আগে হুমায়ূন আমার স্ত্রীকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে ধনবাড়ী থানায় মামলা রয়েছে। সকল পারিবারিক ঘটনা নিয়ে শনিবার স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে শালিস বৈঠকে প্রতিপক্ষ হুমায়ূন উপস্থিত হয়নি। তবে এই মারপিটের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হুমায়ূনের স্ত্রী বিলকিস আক্তার বলেন, আমার ওপর হামলা চালায় ওয়াজ করুনী। আমার স্বামী প্রতিবাদ করলে তাকে মারতে আসে। আমার স্বামীর লাঠির আঘাতে ওয়াজ করুনীর মাথা ফেটে যায় এবং হাত ভেঙে গেছে। হুমায়ূনের সঙ্গে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের মেনেজ করার চেষ্টা করেন।

স্থানীয় ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেনের কাছে বিষয়টি নিয়ে কথা বলতে তার ব্যাবহৃত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ঘটনায় ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ এইচএম জসিম উদ্দিন জানান, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধনবাড়ী,প্রেম,দুই পক্ষের সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close