গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৩

গোবিন্দগঞ্জে কনক হত্যা, গ্রেপ্তার ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর ইজিবাইক চালক কনক প্রামাণিক হত্যা মামলার তিন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার (২৩ জানুয়ারি) গোবিন্দগঞ্জ থানা থেকে প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। লাশ উদ্ধারের মাত্র ১৮ ঘণ্টার মধ্যেই প্রযুক্তির সহায়তায় হত্যার রহস্যের উন্মোচন ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধারসহ আসামিদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মণ্ডলের ছেলে সৌরভ মণ্ডল (২০)। গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে জাতীয় জরুরী সেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নে রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে কনক প্রামাণিকের লাশ উদ্ধার করা হয়।

ঘটনার মাত্র ১৮ ঘণ্টার মধ্যে পুলিশের বিশেষ দল ইজিবাইক চালক কনক প্রামাণিক হত্যার সঙ্গে জড়িত ওই তিন আসামিকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া অটোরিকশাও উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইজিবাইকটি ছিনিয়ে নেওয়ার সময় বাধা দেওয়ায় চালক কনককে গলাটিপে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোবিন্দগঞ্জ,কনক হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close