তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০২২

তিতাসে পুলিশের সামনে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মৃত ব্যক্তির প্রতীকী ছবি। গেটি ইমেজ

কুমিল্লার তিতাসে মাছের প্রকল্পকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত জহিরুল ইসলাম (জহির) ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এবং ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার ছেলে। পরিবারের অভিযোগ, পুলিশের সামনেই তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের মানিককান্দি গ্রামে এই সংঘর্ষ ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বর্তমান চেয়ারম্যান বাবুল আহমেদ সমর্থিত সাবেক মেম্বার সাইফুলের সঙ্গে সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার সমর্থকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বিকেলে একটি মাছের প্রকল্পে মাছ ধরতে যায় সাবেক মেম্বার সাইফুল ইসলামের ছেলে ও তার লোকজন। এতে বাধা দেয় জহির। এ সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে উভয় পক্ষকে শান্ত রাখার চেষ্টা করে। এমন সময় সাইফুল মেম্বারসহ তার ভাড়াটে সন্ত্রাসীরা পুলিশের সামনে যুবলীগ নেতা জহিরকে তুলে নিয়ে যায়। এরপর বাড়ির গেইটে তালা দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে পুলিশের এসআই মাহমুদুর রহমানসহ উভয়পক্ষের অন্তত ৬-৭জন আহত হন।

জহিরকে আহতাবস্থায় উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা সাইফুল মেম্বারের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি নিয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবলীগ নেতা,কুপিয়ে হত্যা,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close