আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২২

‘বিপদে বন্ধুর মতো পাশে দাঁড়ায় পুলিশ’

বগুড়ার সান্তাহারে বিট পুলিশিং সমাবেশে বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বলেছেন, ‘৯৯৯ একটি টোল ফ্রি নম্বর। যেকোনো বিপদে, যেকোনো সময়ে জরুরি নম্বরে ফোন করলে পুলিশ বন্ধুর মতো পাশে দাঁড়াবে।’ বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বগুড়ার সান্তাহার পুলিশ ফাঁড়ির আয়োজনে মহিলা কলেজ চত্বরে বিট পুলিশিং সমাবেশে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ‘নারীদের আর কেউ দাবায়ে রাখতে পারবে না। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন নারী জাগরণের সূচনা হয়েছে। সমাজে এখনো নারী নির্যাতন, যৌন নির্যাতন হয়ে থাকে। নির্যাতিতাদের সেবা প্রদানের লক্ষ্যে থানায় একটি নারী ও শিশু সার্ভিস ডেক্স চালু করা হয়েছে। সুতরাং কোনো ক্ষেত্রেই নারীদের আর পিছিয়ে ফেলে রাখার সুযোগ নেই।’ এছাড়া তিনি আত্মহত্যার প্রবণতা, মাদক, শহরের যানজট এবং ফাঁড়ি পুলিশের গাড়ি পরিবর্তন সম্পর্কে উত্থাপন করেন। এসব সমস্যা নিরসনের জন্য তিনি সকলের সার্বিক সহায়তা কামনা করেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) আব্দুর রশিদ, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল কাদের জিলানী, জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, সান্তাহার সরকারি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম জোয়ারদার, মহিলা কলেজের অধ্যক্ষ শাহানাজ পারভীন, মুফতি মোহাম্মদ ফিরোজ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন প্রমুখ।

পিডিএসও/এমএ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপদ,বন্ধুর মতো,পুলিশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close