reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২২

নিজ ট্রাকের চাকায় ড্রাইভার-হেল্পারসহ সড়কে নিহত ৩

ছবি : সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাটে পাথর বোঝাই নিজ ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে হেলপার ও ড্রাইভার এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভটভটির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ঘোড়াঘাটে থেমে থাকা একটি ট্রাককে পাথর বোঝাই অপর আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকটির চালকের আসনে থাকা চালক, সহকারী (হেলপার) গাড়ি থেকে ছিঁটকে সড়কে পড়ে যায়। এরপর নিজ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায় হেল্পার। আর ট্রাকের কেবিন কেটে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় মারা যায় চালক।

সোমবার (২৮ নভেম্বর) ভোররাতে ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে দুর্ঘটনার সময় গাড়ীটি চালাচ্ছিলেন ট্রাকের হেলপার। এ কারণেই মারাত্মক এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত দুজন হলেন, সিরাজ শেখের ছেলে ট্রাক চালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে চালক সহকারী সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভটভটির সঙ্গে সংঘর্ষে ইব্রাহিম আলী (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের করিমবাজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহিম আলী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।

পুলিশ জানায়, ইব্রাহিম মোটরসাইকেলে কানসাট থেকে চৌডালা যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান ইব্রাহিম। আহত হন ভটভটির চালক। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,ফুলবাড়ী,দিনাজপুর,ঘোড়াঘাট,ট্রাকের চাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close