ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২২

কোনো ষড়যন্ত্রই উন্নয়ন থামাতে পারবে না : ধর্ম প্রতিমন্ত্রী

ছবি : প্রতিদিনের সংবাদ

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন ও অগ্রগতিকে থামাতে পারবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশের এ অগ্রযাত্রা ব্যাহত করতে অনেক চক্রান্ত চলছে। আমি বিশ্বাস করি, যত চক্রান্তই করুক, বাংলাদেশের এ অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। আমরা এগিয়ে যাচ্ছি অপ্রতিরোধ্য গতিতে, ইনশাআল্লাহ এগিয়ে যাব।

তিনি শনিবার সন্ধ্যায় জামালপুরের ইসলামপুরে বেলগাছা ইউনিয়নেরর জারুলতলা বাজার ও চিনাডুলী ইউনিয়নে গুঠাইল কাচারি মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের প্রভাবে ইংল্যান্ডে সাধারণ নাগরিকদের দিনে দুইবেলা খাওয়ার রেশনিং করে দেওয়া হয়েছে। অথচ বাংলাদেশের মানুষ তিন বেলা পেট পুরে ভাত খেতে পারছেন। এটা বর্তমান সরকারের বড় স্বার্থকতা।

সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির উল্লেখ করে তিনি বলেন, দেশে এমন কোনো পরিবার নেই যে পরিবার সরকারের কোনো না কোনো সহযোগিতা পায় না। এ ক্ষেত্রে তিনি বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিক্ষা ভাতা, হিজড়া ভাতা, ভিজিডি এবং ভিজিএফের কথা উল্লেখ করেন। তিনি বলেন, শেখ হাসিনা ছাড়া এ দেশ নিরাপদ নয়। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস এ দেশের মানুষকে এখনো শিহরিত করে। মানুষ সেই ভয়াহতা আজও ভুলতে পারেনি। বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কখনো কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সেজন্য অতন্দ্র প্রহরীর মতো বাংলাদেশের মানুষের পাশে থাকবে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীÑ সেটা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম, সহসভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেস, মজিবর রহমান শাহজাহান, কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদ হ্যাপী, চেয়ারম্যান মালেক, আবদুস সালাম, শাহ আলম মন্ডল, বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহানশাহ সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ম প্রতিমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close