টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২২

টঙ্গীতে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৯

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরের টঙ্গীতে পূর্বশত্রুতার জের ধরে আশিক হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। আহতরা হলো সাব্বির, টুটুল ও বিল্লাল। এই তিনজনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ৯টায় গাজীপুরার কোনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করেছে। নিহত আশিক এরশাদনগর ৩নং ব্লকের সোলাইমান হোসেন সলু মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে তার বয়স আনুমানিক ২০ বছর।

এরশাদ নগর এলাকাবাসীর সূত্রে জানা যায়, নিহত আশিক কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত। সে মোবাইল চুরি থেকে বিভিন্ন অনৈতিক কাজ করে থাকত। কয়েক মাস আগে থানা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাত্তার হোসেনের ছোট ভাই আশরাফুলের সঙ্গে আশিকের মোবাইল ছিনতাই নিয়ে বিরোধ হয়। এ ঘটনায় স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে।

নিহতের বাবা সোলাইমান হোসেন বলেন, আশিক আড়াই মাস আগে বিয়ে করেছে। সে দ্বিতীয় পক্ষের দুই ছেলের মধ্যে সে ছোট। অনেক কষ্ট করে তাকে লালন-পালন করা হয়েছে। আমার ছেলে কোনো খারাপ কাজের সঙ্গে জড়িত ছিল না। বর্তমানে সে অটোরিকশা চালাত। এর আগে এলাকায় একটি টেইলার্স দোকানে কাজ করত।

পুলিশ জানায়, ঘটনাস্থলে একটি বিয়ের অনুষ্ঠান শেষের দিকে। এ সময় আশিক, সাব্বির, টুটুল ও বিল্লালকে চোর সন্দেহে ধাওয়া করে লোকজন। পরে তাদের ধরে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আশিককে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আশিকের মুখমণ্ডলে এমনভাবে আগাত করা হয়েছে দেখে মনে হয় ইট, রড দিয়ে পিটিয়েছে।

টঙ্গী পূর্ব-থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এই খুনের ঘটনায় আইনগতব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close