মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

মুরাদনগরে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) মধ্যরাতে রামচন্দ্রপুর-মুরাদনগর সড়কের উত্তর বাখরাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। থানায় ডাকাতির মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো বাঙ্গরা বাজার থানার আমিননগর গ্রামের সাকিব মিয়া (২২), একই গ্রামের ময়নল হোসেন ওরফে আমান (২৯), একই থানার উত্তর বাখরাবাদ গ্রামের বাবু মিয়া (২৭), বি-চাপিতলা গ্রামের কাউছার (৩১) এবং মুরাদনগর থানার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া বাজার সংলগ্ন জাঙ্গাল গ্রামের রুবেল (২৮)।

পুলিশ জানায়, মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের উত্তর বাখরাবাদ এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে কয়েকজন দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। পরে সেখান থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫-৭ জন পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে তালা কাটার মেশিন, লম্বা ছুরি, দামা ও লোহার পাইপসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, বাঙ্গরা বাজার থানা এলাকায় ডাকাতি ও চুরি বন্ধের লক্ষ্যে আমরা বিশেষ অভিযান পরিচালনা করছি। আমরা পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করতে পেরেছি। থানায় ডাকাতির মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুরাদনগর,অস্ত্রসহ গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close