আকবর হোসেন, মনোহরগঞ্জ (কুমিল্লা)

  ২৫ নভেম্বর, ২০২২

মনোহরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ 

মনোহরগঞ্জে গতকাল বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে ৭৬ জন জীবিত বীর মুক্তিযোদ্ধা ও ৮৩ জন মৃত বীর মুক্তিযোদ্ধা মোট ১৫৯ জনের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়।

৭৬ জন জীবিত বীর মুক্তিযোদ্ধা সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড গ্রহণ করেন এবং ৮৩ জন মৃত বীর মুক্তিযোদ্ধার পরিবারের লোকজন তাদের সার্টিফিকেট ও আইডি কার্ড গ্রহণ করেন।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বৃহত্তর লাকসাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক দয়াল, যুদ্ধকালীন সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, খিলা ইউপি প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা সুধীর চন্দ্র মল্ল বর্মণ, ডা. এ বি এম মোক্তার হোসেন, মহরম আলীসহ উপজেলার সব জীবিত মুক্তিযোদ্ধা এবং মৃত মুক্তিযোদ্ধাদের স্ত্রী, সন্তান ও বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিজিটাল সার্টিফিকেট,মনোহরগঞ্জ,বীর মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close