গাজীপুর প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০২২

জেলা পরিষদ নির্বাচন : গাজীপুরে আ. লীগ প্রার্থীর গণসংযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

আসন্ন গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোহাতাহার হোসেন মোল্লা গাজীপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। বৃহষ্পতিবার (৬ অক্টোবর) তিনি গাজীপুর জেলা শহর এলাকায় গণসংযোগ ও গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় করেন।

এদিন বেলা ১১টায় প্রার্থী মোহাতাহার হোসেন মোল্লা গণসংযোগ করতে গাজীপুর সিটি করপোরেশনে আসেন। এসময় তিনি নগর ভবনের সভাকক্ষে সিটির কাউন্সিলর ও সংরক্ষিত নারী কউন্সিলরদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হয়ে আনুষ্ঠানিক ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি দলের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে তাকে বিজয়ী করার অনুরোধ জানান। গণসংযোগকালে তিনি ভোটারদের কাছে তার জীবন বৃত্তান্ত ও প্রতীক সম্বলিত প্রচারপত্র বিতরণ করেন।

গণসংযোগের সময় তার (মোহাতাহার হোসেন মোল্লার) সঙ্গে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডল, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, সদস্য মো. জাহাঙ্গীর আলম, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খান, গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রীনা পারভীন, আব্দুল হাদী শামীম ও জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান লিটন।

অর্থনীতিতে অনার্স-মাস্টার্স মোহাতাহার হোসেন মোল্লা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত সাবেক ভিপি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি, কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ কৃষকলীগের কেন্দীয় কার্য় নির্বাহী কমিটির উপদেষ্টা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট এর সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি নির্বাচিত হলে গাজীপুরের প্রয়োজনীয় রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির, গির্জা, এতিমখানা, বৃদ্ধাশ্রম নির্মাণসহ বহুমুখী উন্নয়ন এবং বর্তমান সরকারের উন্ননের ধারা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সদস্য পদে ২০ জন ও সংরক্ষিত নারী ওয়ার্ডে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে ভোটার ৬৩৬জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা হলেন এ নির্বাচনের ভোটার। ভোটারদের মধ্যে জেলার গাজীপুর সদরের ১৩২জন, কালিয়াকৈর উপজেলায় ১৩১জন, শ্রীপুরে ১২০জন, কাপাসিয়ায় ১৪৬জন এবং কালীগঞ্জে ১০৭জন ভোটার রয়েছেন। তাদের ভোটে একজন চেয়ারম্যান, ৫ জন সাধারণ সদস্য ও ২জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলা পরিষদ নির্বাচন,গাজীপুরে আ. লীগ প্রার্থীর গণসংযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close