কামাল হোসেন, রাজবাড়ী

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ পৌর কাউন্সিলর গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ পৌর কাউন্সিলর ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর ) সন্ধ্যায় কালুখালী উপজেলার সওরাইল ইউনিয়নের চারাখালী গ্রাম থেকে তাদের গ্রপ্তার করা হয়।

বুধবার( ২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছেন পুলিশ সুপার এম.এম.শাকিলুজ্জামান।

গ্রেপ্তারকৃত মো. তাজুল ইসলাম (৪০) তিনি পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পাংশা পৌরশহরের কুড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে এবং মো. হৃদয় (২২) নারায়নপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।

পুলিশ সুপার এম.এম.শাকিলুজ্জামান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় কালুখালী উপজেলার সওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের বাসিন্দা পাঞ্জু শিকদারের মেহগনী বাগানে সন্ত্রসী কর্মকার্ন্ডের গোপন বৈঠক করছিলো সন্ত্রাসীরা। এমন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশের একটি দল। সে সময় মো. তাজুল ইসলাম ও মো. হৃদয়কে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তাদের কাছে থাকা দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আসামি তাইজুলের বিরুদ্ধে তিনটি অস্ত্র মামলাসহ মোট আটটি মামলা রয়েছে। অপর আসামি মো. হৃদয়ের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। এ বিষয়ে কালুখালী থানায় আরও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে আসামিদের আদালতে হাজির করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস, ডিআইও ওয়ান সাইদুর রহমান প্রমূখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,অস্ত্র,কাউন্সিলর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close