মুন্সীগঞ্জ প্রতিনিধি :

  ২৮ সেপ্টেম্বর, ২০২২

গজারিয়ায় ৭৬ পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন

ছবি : প্রতিদিনের সংবাদ

মুন্সীগঞ্জের গজারিয়ায় ৭৬ পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার টেঙারচর ইউনিয়নের ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহাসিন চৌধুরীর সভাপতিত্বে জন্মদিন উদযাপন উপলক্ষে সেখানে আলোচনা সভা ও দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দিন মিয়াজি, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোমিনুল হক টিটু, গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি শাহজাহান খান, গজারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি সাকিব আল হাসান, কৃষকলীগ নেতা মোশারফ হোসেন মিন্টু, টেঙারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক হারুনূর রশীদ মোল্লা প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গজারিয়া,৭৬ পাউন্ড কেক,প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close