খালেকুজ্জামান পান্নু, পাবনা

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

পাবনায় আজকের দর্পণের প্রতিষ্ঠাবার্ষিকী 

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে পাবনায় কবিতা পাঠ, শুভেচ্ছা জ্ঞাপন, আলোচনা সভা ও কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।

পাবনা চেম্বার অব কমার্স মিলনায়তনে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. বাহেজ উদ্দিন।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এস এম মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান।

তিনি বলেন, আজকের দর্পণ পত্রিকা সমাজের আয়না। এই দর্পনের মাধ্যমে সমাজের নির্যাতিত নিপিড়িত মানুষের দুঃখ লাঘবের উপায় তুলে ধরতে হবে। পাবনা একটি ঐতিহ্যবাহী পুরাতন জেলা। এ জেলার কৃষি শিল্প শিক্ষা সংস্কৃতি কৃষ্টি স্বাস্থ্য সবকিছু তুলে ধরতে হবে। সামাজের দর্পণের ভূমিকা পালন করতে হবে। আমি এই পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এ সময় আরও বক্তব্য দেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাসুদ আলম, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা ও সাহিত্য ও বিতর্ক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মনছুর আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, আজকের দর্পণের জেলা প্রতিনিধি মামুন হোসেন। সার্বিক সমন্বয় সাধন করেন এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি শফিক আল কামাল। অনুষ্ঠান শেষে উপস্থিত সবাইকে নিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রতে বিজয়ীদের প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে আজকের দর্পণের প্রতিষ্ঠা বার্ষিকী লেখা মগ উপহার দেওয়া হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close