চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ৩০ আগস্ট, ২০২২

চৌহালীতে দুর্যোগ মোকাবিলা-বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের চৌহালীতে দুর্যোগকালীন এবং দুর্যোগ পূর্ববর্তী ও পরবর্তী সময়ে দুর্যোগ মোকাবিলা-বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০ আগস্ট উপজেলা পরিষদ হলরুমে যোগাযোগ ও ভৌত অবকাঠামোবিষয়ক কমিটির বাস্তবায়নে সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) অর্থায়নে তিন দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় দুর্যোগকালীন এবং দুর্যোগ পূর্ববর্তী ও পরবর্তী সময়ে দুর্যোগ মোকাবিলায় করণীয় বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন সরকার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনু মিয়া, উপজেলা আ.লীগের সহসভাপতি হাবিবুর রহমান হাবীব, জাইকার প্রতিনিধি কালী কৃষ্ণ পাল (ইউডিএফ), নাগরপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. মেহেদী হাসান, ইউপি চেয়ারম্যান আলহাজ আ. মতিন মণ্ডল, মো. জাহাঙ্গীর আলম, মো. নজরুল ইসলাম, মো. রমজান আলীসহ ইউপি সদস্য, শিক্ষক, উপজেলা স্কাউটসের সদস্য ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এ কর্মশালায় বক্তারা, বজ্রপাত, বন্যার, ভূমিকম্প, অগ্নিকা-, বাড়িতে বৈদ্যুতিক ও গ্যাস, ঝড়-জলোচ্ছ্বাস ও নদীভাঙনে করণীয় বিষয় নিয়ে বক্তব্য প্রদান করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চৌহালী,কর্মশালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close