reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০২২

তিনজনের অস্বাভাবিক মৃত্যু

ফাইল ছবি

বগুড়ার ধুনটে দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে, কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বিষপানে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।

প্রতিনিধিদের পাঠানো খবর :

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট উপজেলায় পৃথক স্থানে দুইটি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ( ১৬ আগস্ট) দুপুরের দিকে লাশ দুটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া লাশ দুইটি হলো, কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের মৃত জাহিদুল বেপারি স্ত্রী মনজেরা বেওয়া (৪২) এবং চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি গ্রামের জয়নাল আবেদিনের ছেলে হাফিজুর রহমান (৩২)।

থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, স্বামীর মৃত্যুর পর দুই ছেলে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করতেন মনজেরা বেওয়া। সোমবার রাতের কোনো এক সময়ে নিজ শয়ন ঘরের তীরের (আড়া) সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেন তিনি। বিষয়টি সকালে টের পেয়ে পরিবারের সদস্যরা থানা পুলিশকে খবর দেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে ওই ঘর থেকে মনজেরার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

অন্য দিকে সোমবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হন হাফিজুর রহমান। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ি থেকে প্রায় ৫০০ গজ দুরে একটি আম গাছের সাথে তাকে গলায় দড়ি প্যাচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকাল ১১টার দিকে ওই আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজনের নির্যাতন সহ্য করতে না পেয়ে বিষপানে এক গৃহবধুর আত্মহত্যা করেছে বলে অভিযোগ। এঘটনায় ওই গৃহবধূর স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ডালিপাড়া নামক গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের মোঃ আন্তাজ আলীর পুত্র আলমগীর হোসেনের (২৫) সাথে আন্ধারীঝাড় ইউনিয়নের বামনেরকুটি গ্রামের শহিদুল ইসলামের কন্যা বৃষ্টি আক্তারের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবিতে বৃষ্টিকে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে বৃষ্টির সাথে তার শ্বশুর বাড়ির লোকজনের ঝগড়া হলে স্বামী আলমগীর হোসেন তাকে শারীরিক নির্যাতন করেন। পরে ওই গৃহবধূ ঘরে থাকা কীটনাশক (বিষ) পান করেন। প্রতিবেশীরা খবর পেয়ে এগিয়ে আসলে বৃষ্টির স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা গৃহবধূকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জয়মনিরহাট ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ জানান, ঘটনাস্থলে পাড়া প্রতিবেশীর সাথে কথা বললে তারা গৃহবধূকে নির্যাতন করার পর বিষ পানের কথা জানিয়েছেন।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। ময়নাদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close