খুলনা ব্যুরো

  ১৩ আগস্ট, ২০২২

খুলনায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৪

ফাইল ছবি

খুলনায় দুর্বৃত্তরা ইজিবাইক ছিনতাই করে চালককে হত্যা করে, পরেরদিন নয়ন (১৮) নামে ওই চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে নগরীর সোনাডাঙ্গার দারুস সালাম মসজিদ সংলগ্ন পরিত্যক্ত জমির পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, আলীর ক্লাব এলাকার মানিকের ছেলে হৃদয়, দুলালের ছেলে পারভেজ, শহীদুলের ছেলে নয়ন ও রবি।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১২ আগস্ট) বিকাল ৫ টার দিকে নয়ন ইজিবাইক নিয়ে বটিয়াঘাটা উপজেলার চক্রাখালীর বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ৯ টার দিকে মামাতো ভাই আশিক তাকে ফোন দেন। তখন তাকে জানানো হয়, ১২ মিনিট পরে দেখা করবেন। এরপর ফোন দিলে রিসিভ করলেও ওপাশ থেকে কোনো উত্তর দেওয়া হয় না। রাতে নয়ন বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে তার খোঁজ নেওয়া হয়।

এদিকে, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদের পাশের পরত্যিাক্ত জমির পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় এক নারী ডোবার মধ্যে নয়নের পা দেখে চিৎকার করতে থাকে। পরে ওই এলাকার মানুষ থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ইজিবাইক চালক নয়ন হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। গ্রেপ্তার চারজনসহ অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে সোনাডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইজিবাইক ছিনতাই,খুলনায় চালককে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close