মোঃ রমজান আলী, নান্দাইল (ময়মনসিংহ)

  ০৪ আগস্ট, ২০২২

নান্দাইলে দুই ইজিবাইক ছিনতাইকারী আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের নান্দাইলে ইজিবাইক ছিনতাই করে চলে যাওয়ার সময় চালকের চিৎকারে দুই ছিনতাইকারীকে আটক করেছে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

উপজেলার শেরপুর ইউনিয়নের টিক্কারচর নামক স্থানে মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হয় বুধবার।

থানা সূত্রে জানা যায়, আটককৃতরা হলো নান্দাইল উপজেলার পৌর সদরের দশালিয়া গ্রামের আঃ রাশিদের পুত্র আশরাফুল ও উপজেলার শেরপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের মোসলেমের ছেলে দ্বীন ইসলাম।

স্থানীয়রা জানান, আরাফাত (১৩) নামের এক কিশোর ইজিবাইক চালককে দুই ছিনতাইকারী নান্দাইল সদর থেকে রিজার্ভ ভাড়া করে উপজেলার শেরপুর ইউনিয়নের পাঁচরুখি বাজারে নিয়ে যায়। সেখানে তারা না নেমে ছেলেটিকে জাহাঙ্গীরপুর ইউনিয়নের সিডস্টোর বাজার হয়ে আবারও শেরপুর ইউনিয়নের টিক্কারচর বাজার এলাকায় নিয়ে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়। এই সুযোগে ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে চলে যায়। আরাফাত নদী থেকে উঠে চিৎকার শুরু করে এবং দৌড়ে স্থানীয় টিক্কারচর বাজারে গিয়ে বিষয়টি স্থানীয়দের জানায়। তারা পাশ্ববর্তী হোসেনপুর উপজেলার দিকে নিয়ে যেতে থাকা ইজিবাইক ধরতে বিভিন্ন এলাকার লোকদের সঙ্গে ফোনে যোগাযোগ করে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য লোকমান হোসেন বলেন, আমি কালিয়ান বাজার ব্রিজের উপর বসা ছিলাম, আমার সামনে দিয়ে অটো নিয়ে গেছে। কিন্তু আমি তো ঘটনা জানতাম না। আমাকে একজন ফোন দিলে, আমি সামনের গ্রামের কয়েকজনকে ফোন দেই। তখন তারা হোসেনপুর উপজেলার বিন্না নামক স্থানে ইজিবাইকসহ দু'জন ছিনতাইকারীকে আটক করলে আমরা তাদের সেখান থেকে ধরে এনে পুলিশে খবর দেই।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার (ওসি তদন্ত) ওবায়দুর রহমান বলেন, আমরা ভোর পাঁচটার দিকে ছিনতাই করা দুটি ইজিবাইকসহ দুই ছিনতাইকারীকে থানায় নিয়ে এসেছি। নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নান্দাইল,ময়মনসিংহ,ছিনতাই,ইজিবাইক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close