ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৮ জুলাই, ২০২২

তরুণী অন্তঃসত্ত্বা, খবর শুনে বাবার মৃত্যু 

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই তরুণী বর্তমানে দু-মাসের অন্তঃসত্ত্বা বলে জানান। এই খবর শুনেই হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয় মেয়েটির বাবার।

ভুক্তভোগী জানায়, তিনি ঢাকায় গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করতেন। ঈদুল ফিতরের পরে বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার পর থেকে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মহেশ চাতুল গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে বাবু মিয়া (২২) তার কাছে মোবাইল নাম্বার চান। মোবাইল নাম্বার দেওয়ার পর থেকে তার সাথে কথাবার্তা বলার এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাবু মিয়া পেশায় একজন মুদি দোকানি। পরে ওই মুদি দোকানি বাবু মিয়া বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীকে রাতের বেলায় দোকানে নিয়ে জোর করে শারীরিক সম্পর্ক করেন। পরবর্তীতে এই শারীরিক সম্পর্কের কথা মানুষকে বলে দেয়ার কথা বলে ভয় দেখিয়ে প্রতিদিনই তাকে দোকানে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করতেন।

তিনি আরও জানান, অন্তঃসত্ত্বা এর কথা জানালে বাবু মিয়া তা অস্বীকার করেন এবং নানারকম ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিতে থাকেন। বিষয়টি তরুণী তার বাবা-মাকে জানালে এমন ঘটনা শুনে মেয়েটির বাবা হার্ট অ্যাটাকে মারা যান। এ ঘটনার পর থেকে বাবু মিয়া পলাতক রয়েছেন।

আঠারোবাড়ি (তদন্ত) ইনচার্জ মোল্লা মোজাহিদুর রহমান বলেন, খবর পেয়ে ভুক্তভোগীর বাড়িতে গিয়েছিলাম। যেহেতু মেয়েটির বাবা মারা গিয়েছেন তাই দাফন শেষ করে অভিযোগ নিয়ে আসার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলেই আইন গত ব্যবস্হা নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাবার মৃত্যু,তরুণী অন্তঃসত্ত্বা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close