ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৬ জুন, ২০২২

ধামরাইয়ে মেডিকেলের ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

প্রতীকী ছবি।

ঢাকার ধামরাইয়ে মেডিকেল কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার অন্তিমা (২০) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়।

রবিবার (২৬ জুন) বেলা ১১টার দিকে শরীফবাগ এলাকা থেকে পুলিশ সুমাইয়া আক্তার অন্তিমার মরদেহ উদ্ধার করে। সুমাইয়া আক্তার অন্তিমা ধামরাই ইউনিয়নের শরিফবাগ এলাকার মহসিনের মেয়ে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সুমাইয়া আক্তার খুবই ভালো ছাত্রী। সে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পাশ করেছে। উভয় পরীক্ষাই সুমাইয়া এ প্লাস পেয়েছে। সে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তবে কী কারণে অত্মহত্যা করেছে তা কেউ জানে না। সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ নিয়ে পরিবারে চলছে শোকের মাতম।

এ বিষয়ে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ তোফাজ্জল হোসেন টিপু বলেন, সুমাইয়া আক্তার অন্তিমা আমাদের কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পরিক্ষায় এ প্লাস পেয়ে পাশ করেছে। সুমাইয়া খুব ভালো ছাত্রী ছিল। তার মৃত্যুতে আমরা শোকাভিভূত।

এ বিষয়ে ধামরাই থানা পুলিশ উপ-পরিদর্শক (এস আই) বদিউজ্জামাল বলেন, নিহত সুমাইয়া আক্তার অন্তিমার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের লাশের সুরতহাল প্রতিবেদনের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,মেডিকেল,ছাত্রী,মরদেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close