কেরাণীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৮ জুন, ২০২২

যাত্রীবাহী বাসের ধাক্কায় উল্টে গেল প্রিজন ভ্যান

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার কেরাণীগঞ্জে ঢাকা মাওয়া মহাসড়কে শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়কে উল্টে গেলো প্রিজন ভ্যান। এতে ৩ পুলিশ সদস্যসহ ৫ জন আহত হয়েছেন।

আজ শনিবার (১৮ জুন) সকাল সাড়ে নয়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা জেলা মিল ব্যারাক পুলিশ লাইন থেকে আসা প্রিজন ভ্যানে ধাক্কা দেয় শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেল নামে যাত্রীবাহী বাস।

আহতরা হলেন-মিল ব্যারাক পুলিশ লাইনের উপপরিদর্শক মো. মজিবর, আমিনুল ইসলাম ও প্রিজন ভ্যানচালক। এছাড়া যাত্রীবাহী বাসের দুই যাত্রী আহত হন। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হসাপাতালে ভর্তি করা হয়েছে।

হাসারা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. দুলাল জানান, সকাল সাড়ে নয়টায় সংবাদ পেয়ে রাজেন্দ্রপুর এলাকায় মহা সড়কের উপরে প্রিজন ভ্যান ও একটি যাত্রীবাহী বাস মহাসড়কের উপর বিধস্ত অবস্থায় পরে থাকে। পরে জেলা ট্রাফিক পুলিশের সহায়তায় গাড়ি দুটি সড়ক থেকে অন্যত্র সরিয়ে নেয়া হয়।

ঢাকা জেলা দক্ষিণ ট্রাফিক পুলিশের পরিদর্শক পিযুষ চন্দ্র বলেন, সংঘর্ষের পর আমরা ঘটনাস্থলে পৌঁছে রেকার দিয়ে গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে দিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করি।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জামান বলেন, প্রিজন ভ্যানে কোন কয়েদি ও হাজতি ছিলো না। আহত পুলিশ সদস্যরা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রিজন ভ্যান,যাত্রীবাহী বাসের ধাক্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close